1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ট্রেনের বিলম্ব সহনীয় পর্যায়ে রাখার চেষ্টা করছি : মহাপরিচালক

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক (ভারপ্রাপ্ত) সরদার সাহাদাত আলী বলছেন, ঈদযাত্রায় ট্রেনের বিলম্ব সহনীয় পর্যায়ে রাখার চেষ্টা করছে বাংলাদেশ রেলওয়ে। যেসব ট্রেনের সময়সূচিতে বিলম্ব আছে, সেগুলোকে প্রতি ঘণ্টায় মনিটরিং করা হচ্ছে। বিশেষ কোনও ঘটনা না ঘটলে আমাদের যে ব্যবস্থাপনা আছে, তাতে সব ট্রেন সঠিক সময়ে চালানোর ব্যবস্থা করতে পারব।

আজ শনিবার (৬ এপ্রিল) ঢাকা রেলওয়ে স্টেশনে ঈদযাত্রা পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাহাদাত আলী বলেন, পশ্চিমাঞ্চল ও পূর্বাঞ্চলের ট্রেন সমন্বয়ের জন্য পশ্চিমাঞ্চলের কর্মকর্তাদের আমরা ঢাকায় এনেছি। কিছু বিলম্ব থাকতে পারে। কিন্তু খুব বেশি বিলম্ব হবে, এটা মনে করছি না। বিলম্বগুলো সহনীয় পর্যায়ে রাখার চেষ্টা করব।

ট্রেন ছাড়ার সময় যাত্রীদের চাপ থাকে, পথে নানা ঘটনা ঘটে, এ জন্য কিছুটা বিলম্ব হয় জানিয়ে মহাপরিচালক বলেন, সবকিছু বিবেচনা করে ট্রেন চলাচলে কিছুটা বিলম্ব হবে বলে আমরা ধরে নেই। আমাদের যে ট্রেনগুলো স্বাভাবিকভাবে চলে, তার বাইরে শেষ তিন দিন ভিড় সামাল দিতে সংখ্যাটা বাড়ানো হয়েছে। যাত্রী চাহিদা বিবেচনা করে অতিরিক্ত কোচ সংযোজনও বাড়ানো হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..